samsung-note-five

চলে এলো গ্যালাক্সি নোট ফাইভের ডুয়াল সিম সংস্করণ

বিডিকষ্ট ডেস্ক

নতুন বছরের শুরুর দিকেই বাজারে এলো স্যামসাংয়ের বহুল প্রত্যাশিত ফোন গ্যালাক্সি নোট ফাইভ এর ডুয়াল সিম সংস্করণ। গত বছর প্রতিষ্ঠানটি গ্যালাক্সি সিরিজের শুধু নোট ফাইভ বাজারে আনার পর থেকেই বেশ সাড়া ফেলে ক্রেতাদের কাছে। তারই ধারাবাহিকতায় এবার স্যামসাং তার নোট ফাইভের এই নতুন সংস্করণ বাজারে আনা হলো।

গ্যালাক্সি নোট ফাইভ থেকে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে এই ডুয়াল সিম সংস্করণে। ২৩ জিবির মূল মেমোরির এই ফোনে রয়েছে ৫.৭ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে। যাতে রয়েছে সুপার অ্যামোলিড ডিসপ্লে।

এছাড়াও ফোনটিতে আরো আছে ৬৪ বিটের ২.১ গিগাহার্টজের অক্টাকোর প্রসেসর এবং ৪ জিবির র‍্যাম। অ্যানড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমের চলবে ফোনটি। এর পিছনে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তির ১৬ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনের ক্যামেরায় রয়েছে ৫ মেগাপিক্সেল।

ফোনটির ব্যাটারিতে রয়েছে ৩০০০ মিলিঅ্যাম্পায়ারের শক্তি। যাতে ব্যবহার করা হয়েছে ফার্স্ট চার্জিং এবং ওয়্যারলেস প্রযুক্তি। আপাতত বাজারে ডিভাইসটি তিনটি রঙে পাওয়া যাবে বলে জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান। বাংলাদেশি টাকায় ভ্যাট-ট্যাক্স বাদে এটির দাম পড়বে ৬৬ হাজার ৫৭০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: