মেসির হ্যাটিট্রিকে বার্সার বড় অর্জন

বিডিকষ্ট ডেস্ক

 

মেসির হ্যাটিট্রিকের বদৌলতে লা লিগায় রায়ো ভায়োকানোর বিপক্ষে বড় ব্যবধানের জয় পেয়েছে বার্সেলোনা। ৫-১ ব্যবধানের এই জয়ের মধ্য দিয়ে সব ধরণের প্রতিযোগিতায় টানা ৩৫টি ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়লো লুইস এনরিকের শিষ্যরা।

 

messi-is-favorite-of-lother

 

চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের দখলে থাকা এই রেকর্ড এবার নিজেদের করে নিলো বার্সেলোনা। ২৭ বছরের পুরানো এই রেকর্ড নতুন করে গড়ার মধ্য দিয়ে নতুন ইতিহাস গড়াও হয়ে গেলো মেসিদের।

স্বাগতিক রায়ো ভায়োকানোর সাথে বৃহস্পতিবার রাতের এই ম্যাচে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় বার্সা। খেলার ২১ মিনিটে ইভান রাকিতিচের গোল এবং এর পরের মিনিটেই মেসি-নেইমারের অসাধারণ যুগল নৈপুণ্য বার্সেলোনাকে ম্যাচের চালকের আসনে বসিয়ে দেয়।

দ্বিতীয়ার্ধের শুরুতে নিশ্চিত গোল পাওয়া থেকে বঞ্চিত হন নেইমার। তবে দলকে বঞ্চিত করেন নি মেসি। খেলার ৫৩ মিনিটে গোলপোস্টে লেগে সুয়ারেজের বল মাঠে ফেরত আসলেও ফিরতি শটে বলের লক্ষ্য নিশ্চিত করেন মেসি।

এর চার মিনিট পরই অর্থাৎ খেলার ৫৭ মিনিটে রায়ো ভায়োকানোর পক্ষে একমাত্র গোলটি দেন স্ট্রাইকার আলবার্তো মানুচো। আলতো হেডে বল বার্সেলোনার জালে জড়িয়ে দেন তিনি।

খেলার ৭২ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মেসি। এর আগে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন স্ট্রাইকার লুইস সুয়ারেজ। এরপর খেলার ৮৬ মিনিটে বার্সার পক্ষে পঞ্চম গোলটি করেন আরদা তুরান। শেষমেশ ৫-১ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়েন মেসি-নেইমাররা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: