r

নদীতে ভাসছে ৮ লাখ রুপি

বিডিকষ্ট ডেস্ক

 

নদীতে গোসল করতে নেমে লোকজন দেখেন পানিতে ভাসছে কচকচে নোট। হামলে পড়লো সবাই। খবর রটে গেল বাতাসের গতিতে। সারা গ্রামের মানুষে ঝাঁপিয়ে পড়লো নদীতে। একটু পরে তাদের চোখে পড়লো পাড়েই এক লোক বস্তা থেকে ফেলছে টাকা! একটু পরেই পুলিশ এসে সব ভণ্ডুল করে দিল! ভারতের বিহার রাজ্যের জেহানাবাদে দরধা নদীতে ঘটেছে এই ঘটনা। স্থানীয়রা গোসল করতে গিয়ে দেখলো পানিতে ভাসছে ১ হাজার ও ৫০০ রুপির নোট। এই খবর রটতেই ঠাকুরবাড়ি, আম্বেদকর ঘাটে ছুটে আসে লোকজন।

কিছুক্ষণ পরেই পুলিশ চলে আসে। কিন্তু এরইমধ্যে ব্যাগের সব টাকা পানি ফেলে দেন ওই ব্যক্তি। পরে পুলিশ জানতে পারে, ওই ব্যক্তির নাম রাধেশ্যাম গুপ্ত, মৃগী রোগী। মাঝেমধ্যেই রোগ ওঠে, তখন এসব উদ্ভট কাজ করেন তিনি। টাউন থানার পুলিশ অফিসার গজেন্দ্র সিংহ জানিয়েছেন, ওই ব্যাগে প্রায় আট লাখ রুপি ছিল। নদী পাড়ের অনেকেই কুড়িয়ে পালিয়ে গেছে। এখন সেই টাকা উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এরইমধ্যে একজন ১৫ হাজার রুপি ফেরত দিয়ে গেছে।

জানা যায়, রাধেশ্যাম গুপ্তা একটি মুদি দোকান চালান। তার পরিবারের লোকজন জানিয়েছে, রোগ বেড়ে গেলে তিনি এ ধরনের কাজ করেন। পুলিশ জানিয়েছে, গত রবিবার বাড়িতে জমি কেনার জন্য রাখা টাকা নিয়ে ঘাটে এসে পানি জলে ছুড়ে দেন। অবশ্য ঘটনার কয়েক মিনিট পরেই স্বাভাবিক মানুষের মতো গিয়ে দোকানে বসেন রাধেশ্যাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: