0

শুটিংয়ে ফিরছেন মাহিয়া মাহি

বিডিকষ্ট ডেস্ক

চলচ্চিত্রে অভিষেক, জনপ্রিয়তা, দুটোই মাহিয়া মাহির ক্ষেত্রে এসেছে হুট করে। আবার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে বের হয়ে আসা, বিয়ের সিদ্ধান্ত এসবও ছিল হুট করেই। এই হুটহাটের মধ্যে আলোচনা-সমালোচনা উভয়ের মুখোমুখি হতে হয়েছে মাহিকে। বিষয়টি নিয়ে মাহি বলেন, জীবন এ রকমই। কখনো সমান্তরাল রেখায় এগোয় না। উঁচু-নিচু পথ পাড়ি দিয়ে সামনে এগোতে হয়।

Mahiya-Mahi-220160731165744

তাই কোনো কিছুতেই খুব বেশি উচ্ছ্বসিত হই না, আবার হতাশায়ও ভুগি না। চলার পথে কখনো কখনো জেনেশুনে অন্ধকারে পা রাখতে হয়, তখন যদি আলো জ্বলে উঠে মানুষ হাততালি দেয়। যদি বিপরীত কিছু হয়, শুনতে হয় সমালোচনা। এই বিষয়গুলো সব সময়ই আমার মাথায় থাকে। তিনি বলেন, কাজ করার জন্য আত্মবিশ্বাসটা হলো সবচেয়ে জরুরি। এর জন্য সবচেয়ে বেশি প্রয়োজন সবার সাথে যোগাযোগ রক্ষা করে চলা।

Mahia-Mahi

সব সময় এটা মেনে চলার চেষ্টা করি। এই কথার ফাঁকেই তিনি জানিয়ে দিলেন, চলতি মাসের ১০ তারিখ থেকে শুটিংয়ে নিয়মিত হবেন হারজিৎ ছবির শুটিংয়ের মাধ্যমে। পরিচালনা করবেন বদিউল আলম খোকন। বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। নিউজেন এন্টারটেইনমেন্টের ব্যানারে মাহি-সজল জুটির এটিই হবে প্রথম চলচ্চিত্র। মাহি কয়েক দিন ধরে অবস্থান করছেন সিলেটে শ্বশুরালয়ে। দুই-চার দিনের মধ্যেই ঢাকায় ফিরছেন তিনি।

TV-journalist-mahiya-Mahi-2 (1)

মাহি জানান, শ্বশুরবাড়িতে সময়টা ভালোই কাটছে। তবে হাতে জমে থাকা কাজগুলো নিয়েও ভাবছেন। বিশেষ করে বিয়ের আগেই চুক্তিবদ্ধ হওয়া হারজিৎ ছবির শুটিং নিয়ে ভাবনাটা বেশি। কারণ আরো আগেই শুরু হওয়ার কথা ছিল এর কাজ। সেই ভাবনা থেকে ঢাকায় ফেরার আগেই এই ছবির জন্য শিডিউল বরাদ্দ করেছেন। এ ছবির জন্য অনেক দিন ধরেই নিজেকে প্রস্তুত করছেন সজল। কয়েক মাস ধরে নাচ ও ফাইটের প্রস্তুতি নিচ্ছেন। সজল বলেন, ছবি আগেও করেছি।

TV-journalist-mahiya-Mahi

তবে এই ছবিটি নিয়ে আমি সবচেয়ে আশাবাদী। হতে পারে এটি আমার চলচ্চিত্র ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট। আমার প্রস্তুতির পালা শেষ। মাহির বিয়ের আনুষ্ঠানিকতাও শেষ। এখন অপেক্ষা ১০ আগস্ট থেকে শুটিং শুরুর। উল্লেখ্য, মাহিয়া মাহির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি মেহের আফরোজ শাওনের কৃষ্ণপক্ষ। গেল ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন রিয়াজ।

Please Visit Korun: http://www.bdcost.com/

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: