3c5973f0c22a443d0b0923b8efdaac1a-10

ঈদে জুটি বাঁধছেন মীর সাব্বির

বিডিকষ্ট্  ডেস্ক

মীর সাব্বির কিংবা আনিকা কবির শখ দু’জনই বছরজুড়ে ছোটপর্দায় অভিনয় নিয়ে ব্যস্ত থাকেন। তবে ঈদ এলে স্বাভাবিকভাবেই সেই ব্যস্ততা বেড়ে যায়। তবে এবারই প্রথম শখ মীর সাব্বিরের নির্দেশনায় নাটকে অভিনয় করছেন। নাটকের নাম বাপ বেটা দৌড়ের উপর। এটি রচনা করেছেন মীর সাব্বির। আসছে ১ ও ২ সেপ্টেম্বর নাটকটির শুটিং হবে।

shakh

আসছে ঈদে জিটিভিতে প্রচারের লক্ষ্যে এটি নির্মিত হবে। এ দিকে এরই মধ্যে দু’টি একক নাটকের কাজ শেষ করেছেন মীর সাব্বির ও শখ। একটি মারুফ মিঠুর কতো যে তোমাকে বেসেছি ভালো। এ নাটকের শুটিং শেষ হয়েছে গত ২১ আগস্ট রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে। এ ছাড়া রিপন রতনের নির্দেশনায় মীর সাব্বির ও শখ শেষ করেছেন ব্রেবোসিন-৩০ নাটকের কাজ। সবগুলো নাটকই আসছে ঈদে প্রচারের লক্ষ্যে নির্মিত হচ্ছে। আগামী সপ্তাহে মীর সাব্বির ও শখ শুটিং করবেন মারুফ মিঠুর নির্দেশনায় ঈদধারাবাহিক ঘরজামাই-এর কাজ। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন মীর সাব্বির।

mir-sabbir

যথারীতি তার বিপরীতে অভিনয় করবেন আনিকা কবির শখ। নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘গেল ঈদে আমার নির্দেশিত বাপ বেটা দিওয়ানা নাটকটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল। এতে নাম ভূমিকায় আমি ও সাঈদ বাবু অভিনয় করেছিলাম। এরই সিকুয়াল হিসেবে শখকে নিয়ে বাপ বেটা দৌড়ের উপর নাটকটি নির্মাণ করতে যাচ্ছি। শখকে নিয়ে এটা আমার প্রথম কাজ। শখ অভিনেত্রী হিসেবে যেমন ভালো, একজন মানুষ হিসেবেও ভালো মনের। আশা করি তাকে নিয়ে আমার প্রথম কাজটি ভালো হবে।’ আনিকা কবির শখ বলেন, ‘এবারের ঈদে আমার বেশ কয়েকটি ভালো কাজ আসছে।

Mir-Sabbir-and-Shokh-1

তার মধ্যে সাব্বির ভাইয়ের নির্দেশনায় প্রথম কাজ করতে যাচ্ছি। কাজটি নিয়ে আমি অনেক আশাবাদী। পাশাপাশি অন্য যে কাজগুলো করছি, সেগুলোও বেশ ভালো হবে আশা রাখছি। কারণ প্রতিটি নাটকেরই স্ক্রিপ্ট বেশ ভালো পেয়েছি আমি।’ শখ জানান, এবারের ঈদে আরো কয়েকটি ঈদধারাবাহিক ও একক নাটকে অভিনয় করবেন তিনি। মীর সাব্বির নির্দেশিত আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক নোয়াশাল দর্শকের কাছে বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে।

Visit For Product Price Compare: BDcost

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: