download-1

বিপিএল সম্প্রচার করবে সনি ইএসপিএনও

BDcost Desk:

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসর। শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে দেশের জনপ্রিয় এ ক্রিকেট টুর্নামেন্টের আসর। বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসের লড়াই দিয়ে শুরু হবে এবারের আসর। বরাবরের মতো আসন্ন বিপিএলের ম্যাচগুলো সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে চ্যানেল নাইন।

তবে এবারের আসরের ম্যাচগুলো চ্যানেল নাইনের পাশাপাশি বিভিন্ন দেশে দেখানোর জন্য চ্যানেল নাইনের কাছ থেকে স্বত্ব পেয়েছে আরো কিছু বেসরকারি টিভি প্রতিষ্ঠান। যার মধ্যে ভারতসহ আশেপাশের দেশগুলোতে বিপিএলের খেলাগুলো সরাসরি দশর্কদের মধ্যে দেখানোর দায়িত্ব পেয়েছে সনি ইএসপিএন। যারফলে ভারতসহ আশপাশের দেশগুলোতে আসন্ন বিপিএলের সবগুলো খেলা সরাসরি দেখা যাবে।

উল্লেখ্য গত আসরে ভারতে নিও স্পোর্টস বিপিএলের কিছু খেলা সরাসরি সম্প্রচার করেছিল তবে এবারই প্রথম টুর্নামেন্টের সবগুলো ম্যাচ সরাসরি দেখাবে সনি ইএসপিএন।

বুধবার এক সাংবাদিক সম্মেলনে বিষয়টি খোলাসা করেন চ্যানেল নাইন কর্তৃপক্ষ। ভারতের পাশাপাশি কানাডা, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ ইউরোপের সবগুলো দেশ বিপিএলের খেলা সরাসরি দেখাবে বলে এ সভায় চ্যানেল নাইনের পক্ষ থেকে জানান হয়। বিপিএলের অফিসিয়াল ব্রডকাস্টার চ্যানেল নাইন কর্তৃপক্ষ নিশ্চিত করেছে। এক্ষেত্রে কানাডা ও যুক্তরাষ্ট্রে ইএসপিএন, যুক্তরাজ্য ও ইউরোপের দেশগুলো প্রাইম স্পোর্টস এবং পাকিস্তানে জিও টিভি খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে বলে জানানো হয়।

তাছাড়া বিগত বছরগুলোর মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্বে থাকবেন শিনা চৌহান ও বাংলাদেশের আমব্রিন। পাশাপাশি এবারের বিপিএলে দর্শকদের সবোর্চ্চ সেবা দিতে আলট্রা মোশন প্রযুক্তি যুক্ত মোট ২৮টি ক্যামেরা ব্যবহার করা হবে বলে জানানো হয়।

কেনার আগে অসংখ্য শপ থেকে মুহূর্তেই সর্বনিন্ম বাজার মূল্য যাচাই করতে ক্লিক করুনঃBDcost

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: